ঢাকা-১৯ থেকে স্বতন্ত্র পদে প্রার্থী হচ্ছেন মুরাদ জং - ads24bd.com

সর্বশেষ


Monday, November 27, 2023

ঢাকা-১৯ থেকে স্বতন্ত্র পদে প্রার্থী হচ্ছেন মুরাদ জং

 


নিজস্ব প্রতিনিধি : দীর্ঘদিন পর আবারো সাভার আশুলিয়ার রাজনীতির মাঠে সরব হচ্ছেন সাবেক সাংসদ তালুকার তৌহিদ জং মুরাদ ওরফে মুরাদ জং ।

২০০৮সালে বিএনপির সাবেক সাংসদ ডাঃ দেওয়ান সালাহউদ্দিন বাবু কে পরাজিত করে প্রথম বাবের মত আওয়ামীলীগের হয়ে এমপি পদে নির্বাচিত হন। এরপর ২০১৪ইং সালে রানা প্লাজা কান্ডের কারণে তিনি আওয়ামীলীগের মনোনায়ন বঞ্চিত হন। এর পর ২০১৮ সালেও তিনি আবারো আওয়ামীলীগের মনোনায়ন প্রত্যাশী হন। সে বছর তার সমার্থক গোষ্ঠী তাকে নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালালেও তিনি শেষ পর্যন্ত মনোনায়ন পাননি। 

রবিবার (২৬শে নভেম্বর) নৌকার মনোনায়ন প্রত্যাশীদের এক বৈঠকে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা  তার দলের নেতাকর্মীদের স্বতন্ত্র পদে নির্বাচনে বাধা নেই বলে জানান।

এর পরেই মুরাদ জংয়ের ঘনিষ্ঠ সূত্রের কাছে নির্বাচন সম্পর্কে জানতে চাইলে, তিনি জানান মুরাদ জং আওয়ামীলীগের দলীয় মনোনায় প্রত্যাশী ছিলেন কিন্তু তিনি তা পাননি এবং দলীয় সভানেত্রী যেহুতু স্বতন্ত্র পদে নির্বাচনে বাধা নেই বলে জানিয়েছেন তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে স্বতন্ত্র পদে প্রার্থী হয়ে মুরাদ জং নির্বাচনে অংশ গ্রহন করবেন।  

এ সময় তিনি আরও বলেন, দীর্ঘদিন পর মুরাদ জং সাহেব মাঠের রাজনীতির সাথে সংপৃক্ত হবেন এবং আবারো সাভার আশুলিয়ার জনগণের কাছে ভোট চাইবেন। তিনি আরো বলেন আমরা আশাবাদি সাভার আশুলিয়ার জনগণ ২০০৮ ইং সালের ন্যায় তাকে আবারো তাকে বিপুল ভোটে বিজয়ী করে জাতীয় সংসদে পাঠাবেন। 

এ সময় তিনি বলেন শীগ্রই এ ব্যপারে আপনাদের আরো বিস্তারিত জানানো হবে। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages