সাভারে স্বামীকে গলা কেটে হত্যার জেরে পরকীয়া প্রেমিক ও স্ত্রী গ্রেপ্তার - ads24bd.com

সর্বশেষ


Monday, July 3, 2023

সাভারে স্বামীকে গলা কেটে হত্যার জেরে পরকীয়া প্রেমিক ও স্ত্রী গ্রেপ্তার

 

ছবিতে পাষন্ড স্ত্রী ও পরকীয়া প্রেমিক

নিজস্ব প্রতিনিধি : স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে দিনের পর দিন পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক সম্পর্ক, এক পর্যায়ে বিষয়টি জেনে যাওয়ায় বাধা দেন স্বামী। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক। সর্বশেষ প্রেমিককে সাথে নিয়ে অসুস্থ স্বামীকে জবাই করে হত্যা করে পাষন্ড স্ত্রী।

গত ২৬ জুন ঢাকার সন্নিকটে সাভারের সাধাপুর এলাকা থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধারের পর আজ ৩ জুলাই এক সংবাদ সম্মেলনে এসব জানান ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম।

নিহত নুর ইসলাম ব্যপার(৫৫) ঢাকার ধামরাইয়ের সোয়াপুর ইউনিয়নের কুঠিরচর গ্রামের নেহাজ উদ্দিনের ছেলে।

সোমবার সকালে সাভার মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের এই কর্মকর্তা জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গত ২৬ শে জুন সাধাপুর ইউনিয়নের ভাঙ্গাব্রিজ সংলগ্ন একটি বাড়ি থেকে নুর ইসলাম ব্যপারির গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে এঘটনায় মৃতের ছেলে বাদি হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর তদন্তের এক পর্যায়ে সন্দেহ হলে গত ২৮ জুন পুলিশ নিহতের স্ত্রী ইতি বেগম ওরফে রানী (৩৫) এবং তার পরকীয়া প্রেমিক আব্বাস আলী (৫০)  গ্রেফতার করে। গ্রেফতারের পর নিহতের স্ত্রী ইতিকে ওইদিনই আদালতে পাঠানো হলে সে আদালতে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। অপরদিকে আব্বাস আলীকে ৩ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করার হলে সেও ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে গতকাল ২ জুলাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পুলিশ আরও জানায়, পরবর্তীতে আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি ও ছুরি উদ্ধার করে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages