গাজীপুরের কালিয়াকৈরে ২টি কলোনির ১৪টি কক্ষে দুর্ধর্ষ চুরি - ads24bd.com

সর্বশেষ


Saturday, August 26, 2023

গাজীপুরের কালিয়াকৈরে ২টি কলোনির ১৪টি কক্ষে দুর্ধর্ষ চুরি



কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর দিন-দুপুরে এক সাংবাদিকের কলোনীসহ দুটি কলোনির ১৪টি কক্ষে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। লুট করা হয়েছে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মালামাল। ঘটনাটি ঘটেছে উপজেলার পশ্চিম চান্দরা এলাকায় গতকাল শনিবার বিকেলে।

এলাকাবাসী, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার পশ্চিম চান্দরা এলাকায় কালিয়াকৈর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  সাংবাদিক হুমায়ুন কবীর ও জব্বার আলীর কলোনিসহ দুটি কলোনিতে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। সাংবাদিক হুমায়ুন কবীরের কলোনির তিনটি কক্ষের ভাড়াটে রফিক মিয়া, হিরু মিয়া ও রহুল আমিন প্রতিদিনের মতো গতকাল শনিবার সকালে স্থানীয়  পোশাক কারখানায় কাজে যান। বিকেল ৫টার দিকে কারখানা ছুটি হলে বাসায় ফিরে দেখেন তাদের ঘরের তালা কাটা। চোরচক্র তিন কক্ষ থেকে সাড়ে ১৯ হাজার টাকা, একটি মোবাইল ফোন, ডাচ-বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ডসহ বিভিন্ন মালামাল লুট করে পালিয়ে গেছে। এসময় ওই চোরচক্র পাশের জব্বার আলীর কলোনির ১১টি কক্ষেও তালা কেটে বিভিন্ন মালামাল লুট করে। তারা কারখানায় কাজে থাকায় ওই ১১টি কক্ষের কি কি লুট হয়েছে? তা এখনো জানা যায়নি। খবর পেয়ে কালিয়াকৈর থানার মোবাইল-২ টিমের দায়িত্বে থাকা এসআই দয়াল চন্দ্র সরকার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে যান। তবে দিন-দুপুরে ওই চুরির ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন ভুক্তভোগীসহ স্থানীয় লোকজন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোঃ আবুল বাশার জানান, ওই এলাকায় দিন-দুপুরে চুরির খবর পেয়ে ঘটনা স্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। তব এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


Post Bottom Ad

Responsive Ads Here

Pages