আশুলিয়ায় তালিব মেডিকেল হসপিটাল নামে নতুনরুপে চালু হলো সেই কসাই খানা - ads24bd.com

সর্বশেষ


Monday, October 16, 2023

আশুলিয়ায় তালিব মেডিকেল হসপিটাল নামে নতুনরুপে চালু হলো সেই কসাই খানা


নিজস্ব প্রতিনিধি : ২০১৮ইং সালের ৬ই জুলাই টনসিল অপারেশন করতে গিয়ে লাইলি বেগম (৩৩) নামে  এক নারীর মৃত্যুতে চিকিৎসক এর পালায়নে ঘটনাসহ বেশি কিছু অনিয়ম ও স্বাস্থ্য সেবা ব্যবস্থায় পর্যপ্ত পরিমানের চিকিৎসা দেয়ার সরঞ্জাম না থাকা সহ নানা বিধ কারণে  আশুলিয়ার পলাশবাড়িতে অবস্থিত মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতাল  নামে হাসপাতালটি ২ রা সেপ্টেম্বর ২০১৮ইং র‌্যাব, স্বাস্থ্য অধিদপ্তর ও ওষুধ প্রশাসন অধিদপ্তরের সমন্বয়ে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্তে ৫লাখ টাকা জরিমানা করে হাসপাতালটি সিলগালা করে দেয়। পরে উপরের মহল কে ম্যানেজ করে  আবার গিনেস কেয়ার নামে সেই সিলগালা কার হাসপাতাল টি পুন:রায় চালু করা হয়। তারা কিছু দিন চলার পর তাদের পর্যপ্ত পরিমান লোকবলের অভাব আর ডাক্তার নার্স থাকায় তারা তাদের কার্যক্রম বন্ধ করে  চলে যায়।

 বর্তমানে সেই হাসপাতালটি আবারো ঢাক ঢোল পিটিয়ে তালিব মেডিকেল হসপিটাল নামে যাত্রা শুরু করেছে। সোমবার দুপুরে ধামসোনা ইউনিয়ন চেয়ারম্যান আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা ১৯ এর নৌকার মনোনায়ন প্রত্যাশী সাইফুল ইসলাম তালিব মেডিকেল  হাসপাতালটির উদ্বোধন করার কথা থাকলেও তিনি সেখানে উপস্থিত হন নি। 

স্থানীয় জনসাধারণের কাছে হাসপাতালটি নামে  রয়েছে র্দুনাম আর বিস্তর অভিযোগ।

 তারা জনান, এটা হাসপাতাল নামে নতুন করে সেই কসাই খানা আবারো চালু হলো । তারা প্রশাসন সাংবাদিক ও জনসাধারণকে তাদের ব্যপারে সজাগ থাকার জন্য আহবাণ জানান।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages