সাভারে বাস চাপায় নারী পুলিশ নিহত - ads24bd.com

সর্বশেষ


Thursday, November 23, 2023

সাভারে বাস চাপায় নারী পুলিশ নিহত

 


কাওসার হোসেন (সাভার.ঢাকা): সাভারে একটি যাত্রীবাহী বাসচাপায় আফসানা আক্তার (২২) নামে এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত আফসানা আক্তারের স্বামী শহিদুল ইসলাম (৩০) আহত হয়েছেন।

নিহত আফসানা আক্তার মিরপুর ১৪ এলাকার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১১) সদস্য। তিনি বরিশাল জেলার কাউনিয়া থানার হবিনগর গ্রামের আব্দুল করিম খানের মেয়ে। 

হাইওয়ে পুলিশ জানায়, রাজধানীর উত্তরা থেকে ডিউটি শেষ করে স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে বোনের বাসায় যাওয়ার উদ্দেশে রওনা দেন পুলিশ সদস্য আফসানা আক্তার। পথিমধ্যে হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে সেলফি পরিবহণের একটি দ্রুতগতির বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এ সময় ওই পুলিশ সদস্য সড়কে ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় তার স্বামীও আহত হয়েছেন। খবর পেয়ে ঘাতক বাসটি আটক করেছে পুলিশ। তবে ততক্ষণে বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যান।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages