আশুলিয়ার ধামসোনায় কৃৃষকলীগের সম্মেলন, ওয়ার্ড কমিটি গঠন ও শীতবস্ত্র বিতরণ - ads24bd.com

সর্বশেষ


Friday, February 16, 2024

আশুলিয়ার ধামসোনায় কৃৃষকলীগের সম্মেলন, ওয়ার্ড কমিটি গঠন ও শীতবস্ত্র বিতরণ



আশুলিয়া প্রতিনিধি :

আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে কৃষক  লীগের উদ্যােগে সম্মেলন, ওয়ার্ড কমিটি গঠন ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

শুক্রবার বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ধামসোনা বাজারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে কৃষক সম্মেলন ও ১ ও ৩ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। ধামসসোনা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কিসমত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা কৃষকলীগ উত্তরের  আহবায়ক মহসিন করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের যুগ্ন আহবায়ক আহসান হাবিব, যুগ্ন আহবায়ক বেপারি আল মামুন ও যুগ্ন আহবায়ক হযরত আলী।

এ সময আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন আশুলিয়া থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আরো উপস্থিত ছিলেন আরিফ হোসেন জয়, মোক্তার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল ইসলাম সুজন, প্রাণী সম্পাদক শামিম আহমেদ,ধামসোনা কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস মেম্বার,১ ওয়ার্ড মেম্বার আবু সাইদ  সহ অন্যানো নেতাকর্মী সহ অসংখ্য কৃষক ও জন সাধারণ। 

এ সময ধামসোনা ইউনিয়ন কৃষকলীগের  ১নং ওয়ার্ডে সভাপতি ভানেশ্বর মাল, সাধারণ সম্পাদক আব্দুল গাফ্ফার  ও ৩নং ওয়ার্ডে আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক সাদেক হোসেন নির্বাচিত হন । 








পরে উপস্থিত নেতাকর্মী ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রায় ২০০(দু শত)টি শীতের চাদর বিতরণ করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages