সাভার আশুলিয়াবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহদাত হোসেন খান - ads24bd.com

সর্বশেষ


Wednesday, April 10, 2024

সাভার আশুলিয়াবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহদাত হোসেন খান

 


নিজস্ব প্রতিনিধি: পবিত্র মাহে রমজান শেষে খুশির বার্তা নিয়ে হাজির হয়েছে পবিত্র ঈদুল ফিতর। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলিম জাহানের সবচেয়ে বড় আনন্দ উৎসব পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে উপস্থিত  । পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাভার- আশুলিয়াবাসী কে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, আশুলিয়া থানা আওয়ামীলীগের ১নং যুগ্ন সাধারণত সম্পাদক ও সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহাদাত হোসেন খান।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৮ই এপ্রিল সোমবার গণমাধ্যমে প্রেরিত  এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ‘মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর ।  আর এই দিনে আমরা সকল ভেদাভেদ ভুলে এক্যবদ্ধভাবে দেশ কে এগিয়ে নিতে কাজ করতে এবং নিরাপদে পরিবারপরিজনের সাথে ঈদুল ফিতর উৎযাপন করতে আহবাণ জানান। 

 তিনি সাভার আশুলিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন আপনারা পরিবার পরিজন নিয়ে স্ব স্ব অবস্থানে থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করুন,,,, সুখি সমরৃদ্ধ হোক আপনাদের জীবন,,,,, সকলের জন্য নিরন্তণ শুভকামনা।

তিনি তার বার্তায় আরো বলেন, আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ  আওয়ামী নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages