গাইবান্ধার পলাশবাড়ীতে ভাবীকে নিয়ে দেবর উধাও - ads24bd.com

সর্বশেষ


Sunday, April 2, 2023

গাইবান্ধার পলাশবাড়ীতে ভাবীকে নিয়ে দেবর উধাও



পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি: পলাশবাড়ীতে ২ সন্তানের জনক দেবর কর্তৃক ১ সন্তানের জননী ভাবী ও তার ২ বছরের শিশু সন্তানকে নিয়ে উধাও হয়েছে দুঃচরিত্রহীন লম্পট আতিকুর রহমান।

অভিযোগে জানা যায়, পলাশবাড়ী উপজেলার সিধনগ্রামের মৃত আকবর সর্দারের পুত্র সিরাজুল ইসলাম প্রায় ৯ বছর পূর্বে একই উপজেলার মহেষপুর গ্রামের হাসেম আলীর কন্যা রুমি বেগমকে ইসলামীক শরীয়ত মোতাবেক বিবাহ করে ঘর সংসার করাকালে তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়। সিরাজুল ইসলাম স্ত্রী-সন্তানকে রেখে জীবিকার তাগিদে চট্টগ্রামে থাকতো।

সেই সুযোগে একই গ্রামের এবং পাশাপাশি বাড়ীর আলা বকস্ এর পুত্র চাচাতো ভাই লম্পট আতিকুর রহমান তার ভাবীর প্রতি কু-নজর দিয়ে তাদের সুখের সংসার ভাঙার চেষ্টায় লিপ্ত থাকতো। সিরাজুল ইসলাম বিষয়টি জানতে পেরে লম্পট আতিকুর রহমান সহ তার পরিবারের সদস্যদের জানালে লম্পট আতিকুর ক্ষিপ্ত হয়ে গত ৩০ মার্চ সিরাজুল ইসলাম বাড়ীতে না থাকার সুযোগে তার স্ত্রী রুমি বেগম ও ২ বছরের ছেলে সন্তান জিসান বাবুকে সঙ্গে নিয়ে তার বসতবাড়ীতে থাকা প্রায় ৩০ হাজার টাকার স্বর্ণালংকার ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে কৌশলে অজানার উদ্দেশ্যে পারি জমায়।

সিরাজুল বাড়ীতে এসে তার স্ত্রী সন্তানকে না পেয়ে খোঁজখবর করে জানতে পারে দুঃচরিত্রহীন লম্পট তার আপন চাচাতো ভাই ২ সন্তানের জনক আতিকুর রহমান তার স্ত্রী-সন্তানকে নিয়ে পালিয়ে গিয়েছে। দুঃচরিত্রহীন লম্পট আতিকুর রহমানের বাড়ীতে তার স্ত্রী সহ ২টি সন্তান রয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে সিরাজুল ইসলাম তার সন্তান ও স্ত্রীকে উদ্ধারের জন্য ১ এপ্রিল পলাশবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages