শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন এমপি আফছারুল আমিন - ads24bd.com

সর্বশেষ


Saturday, June 3, 2023

শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন এমপি আফছারুল আমিন

জলি ফাতেমা (চট্টগ্রাম) :

চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ডা. আফছারুল আমিন শুক্রবার বিকাল ৪টার দিকে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ। 

পরে তার মরদেহে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পক্ষে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তাদের সামরিক সচিবদ্বয় শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। শ্রদ্ধা জানানো হয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষ থেকেও৷ শ্রদ্ধা জানান ডেপুটি স্পিকার শামসুল হক টুকুসহ চিফ হুইপ ও হুইপবৃন্দ। 

এর পর আওয়ামী লীগের পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিনিয়র নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে বরেণ্য রাজনীতিক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ডা. আফছারুল আমিনের প্রতি শ্রদ্ধা জানান। 

এ সময় জাতীয় ও দলীয় পতাকা দিয়ে মরহুমের দেহ ঢেকে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জি. মোশাররফ হোসেন, ড. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

আরো শ্রদ্ধা জানায় আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদসহ নানা সংগঠন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages